October 11, 2024, 3:30 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

‘রাত্রির যাত্রী’ নিয়ে আশাবাদী মৌসুমী

‘রাত্রির যাত্রী’ নিয়ে আশাবাদী মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পরিচালক হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রী’ নামের নতুন ছবিটি গত মঙ্গলবার সেন্সর ছাড়পত্র পেয়েছে। এ ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। নতুন এ ছবিটি নিয়ে তিনি বলেন, এর কাহিনীটা দর্শকদের ভালো লাগবে। একটি মেয়ের জার্নির গল্পসহ নানা বৈচিত্র্য রয়েছে ছবির কাহিনীতে। ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে জেনে বেশ ভালো লাগছে। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন।

আর হাবিব ভাই বেশ যতœ নিয়ে ছবিটি নির্মাণ করেছেন। এটি নিয়ে আমি বেশ আশাবাদী। ছবিটির ব্যাপারে পরিচালক বলেন, ‘রাত্রির যাত্রী’ চলমান গৎবাঁধা চলচ্চিত্রের ভিড়ে দর্শকদের একটি নতুন স্বাদ দেবে বলে আশা করছি। এ ছাড়া দর্শকরা অভিনেত্রী মৌসুমীর এক নতুন রূপ দেখতে পাবেন ছবিতে। কমলাপুর রেলওয়ে স্টেশনে আসা একটি মেয়ের আগমনের মাধ্যমে ছবির কাহিনি শুরু। আর এই মেয়েটির চরিত্রেই চিত্রনায়িকা মৌসুমী অভিনয় করেছেন। আসছে কোরবানির ঈদে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন নির্মাতা। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, সালাহউদ্দিন লাভলু, শহিদুল আলম সাচ্চু, মারজুক রাসেল, সোনিয়া হোসাইন, শিমুল খান, অরুণা বিশ্বাস, রেবেকা পারভীন, স¤্রাট, নায়লা নাঈম, সাদিয়া আফরিন, জিয়া তালুকদার, আনান জামান, তানিয়া ইসলাম রিতুসহ অনেকে। উল্লেখ্য, চলচ্চিত্রের জনপ্রিয় মুখ মৌসুমী বর্তমানে ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ নামে একটি নতুন ছবির কাজও কয়েকদিন আগে শেষ করেছেন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে উত্তম আকাশের পরিচালনায় ‘আমি নেতা হবো’ ছবিটি মুক্তি পায় তার। এ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন ওমর সানী। এই জুটির ‘নোলক’ নামেও একটি নতুন ছবির কাজ চলছে। ছবিটি পরিচালনা করছেন রাশেদ রাহা। এ ছাড়া সামনে মৌসুমী ও ফেরদৌস অভিনীত ‘পবিত্র ভালোবাসা’ নামেও একটি ছবি মুক্তি পাবে বলে জানা যায়। এ ছবিটি পরিচালনা করেছেন একে সোহেল।

Share Button

     এ জাতীয় আরো খবর